bangla news

বিএনপি আইন-আদালত মানে না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৭:১৬:১৪ পিএম
শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপিপন্থি আইনজীবীরা আদালতে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। এ ধরনের কর্মকাণ্ড প্রমাণ করেছে বিএনপি আইন-আদালত মানে না।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ীতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

বিএনপির আইনজীবীরা বিচারকের সামনে যে ঘটনা ঘটিয়েছে ভবিষ্যতে এমন হলে আদালতই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বলে আশা প্রকাশ করেন দলের সিনিয়র এ নেতা।

সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের বিষয়ে করা এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণরূপে আদালতের ওপর নির্ভর করে। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপের প্রশ্নই ওঠে না।

তিনি আরও বলেন, বিএনপি রাজনীতির মাঠ ছাড়িয়ে আদালতেও নৈরাজ্য সৃষ্টি করতে চায়। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তারা সঠিক পথে রাজনীতি না করলে ভবিষ্যতে তাদের আরও খেসারত দিতে হবে। 

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ৬ ডিসেম্বর, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 19:16:14