ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সম্মেলন নেতাকর্মীদের প্রাণের সঞ্চার ঘটায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
সম্মেলন নেতাকর্মীদের প্রাণের সঞ্চার ঘটায় সিলেটে সম্মেলনস্থল পরিদর্শনকালে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন। ছবি: বাংলানিউজ

সিলেট: দলের সম্মেলন নেতাকর্মীদের প্রাণের সঞ্চার ঘটায় বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন।

শুক্রবার (২৯ নভেম্বর) সকালে সিলেট নগরের ঐতিহাসিক আলিয়া মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের অনুষ্ঠেয় সম্মেলনস্থল পরিদর্শন শেষে তিনি এ মন্তব্য করেন।

পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন বলেন, দীর্ঘদিন পর সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে।

সম্মেলনে যারা নেতৃত্বে আসবেন, তৃর্ণমূলের নেতাকর্মীরা তাদের মতামত দিয়ে সেটি ঠিক করবেন।

সম্মেলনস্থল পরিদর্শনকালে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য (এমপি) শামীমা আখতার খানম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালিক, যুগ্ম-সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, নুরুল ইসলাম পুতুল প্রমুখ।
 
আগামী ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের।
 
বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।