bangla news

‘সরকার একদিন নিজেদের পতনকেও গুজব বলে প্রচার করবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৭ ৬:৫১:৪৩ পিএম
সম্মেলনে বক্তব্য রাখেন মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। ছবি: বাংলানিউজ

সম্মেলনে বক্তব্য রাখেন মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। ছবি: বাংলানিউজ

বরিশাল: ইসলামী আন্দোলনে বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, সরকার তাদের ব্যর্থতা ও অপরাধকে যেভাবে গুজব বলে অস্বীকার করে মানুষকে ধোঁকা দিয়ে যাচ্ছে, তাতে একদিন নিজেদের পতনকেও তারা গুজব বলে প্রচারণা চালাবে, কিন্তু সেটা তাদের পতন ঠেকাতে যথেষ্ট হবে না।

বুধবার (২৭ নভেম্বর) বরিশাল সদর উপজেলার চরমোনাই মাহফিল মঞ্চে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সৈয়দ রেজাউল করীম বলেন, ইসলামের শিক্ষা অনুযায়ী জীবন পরিচালনা না করার কারণে দেশে দুর্নীতি মহামারি আকার ধারণ করেছে। এই দুর্নীতি থেকে দেশকে মুক্ত করতে হলে অবশ্যই আমাদের ইসলামের অনুশাসন মেনে চলা এবং অনৈসলামিক কর্মকাণ্ড থেকে ফিরে আসতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক যুবনেতা কে এম আতিকুর রহমান, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদসহ কেন্দ্রীয় নেতারা।

সম্মেলনের অংশ হিসেবে আগামী বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল ৯টায় সারাদেশ থেকে আগত শ্রমিক নেতা-কর্মীদের নিয়ে ইসলামী শ্রমিক আন্দোলনের উদ্যোগে শ্রমিক সমাবেশ এবং বেলা ১১টায় সারাদেশ থেকে আগত ছাত্রদের নিয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৯ নভেম্বর) সকালে আখেরি মোনাজাতের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম সমাপ্ত হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এমএস/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-27 18:51:43