bangla news

খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ঐক্যফ্রন্ট নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৬:১০:০১ পিএম
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন আ স ম রবসহ অন্য নেতারা। ছবি: বাংলানিউজ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন আ স ম রবসহ অন্য নেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। সোমবার (২১ অক্টোবর) এ বিষয়ে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করেন ঐক্যফ্রন্টের ৮ নেতা। 

ওই সময় খালেদার সঙ্গে ঐক্যফ্রন্ট দেখা করার জন্য ঐক্যফ্রন্ট নেতাদের স্বরাষ্ট্রমন্ত্রী অনুমতি দিয়েছেন বলে সাংবাদিকদের জানান জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

রবের বরাত দিয়ে ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বাংলানিউজকে বলেন, খালেদা জিয়া অসুস্থ। এ বিষয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর আসছে, তাই আমরা উনার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে তার শারীরিক অবস্থা জানতে চাই।
 
‘এজন্য আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছিলাম। উনি বলেছেন, দেখা করার জন্য আমাদের কোনো বাধা নেই। আপনারা সবাই দেখা করতে পারবেন।’ 

খালেদা জিয়ার সঙ্গে কখন সাক্ষাত করবেন? এমন প্রশ্নে আ স ম রব বলেন, এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। উনি (স্বরাষ্ট্রমন্ত্রী) আইজি প্রিজনকে বলবেন। আর আইজি প্রিজন আমাদের বলবেন, দেখা করার সময়ের বিষয়ে। এরপরই আমরা ড. কামাল হোসেনের নেতৃত্বে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবো।

পড়ুন>>স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে সাক্ষাতের সময় আ স ম রবের সঙ্গে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের আহ্বায়ক নুরুল আমিন বেপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী,  গণফেরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্টের দফতর প্রধান  জাহাঙ্গীর আলম মিন্টু।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এমএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি জাতীয় ঐক্যফ্রন্ট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 18:10:01