bangla news

খালেদার সঙ্গে সাক্ষাৎ করলেন স্বজনরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১২ ৪:৩১:৩২ পিএম
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যান পরিবারের সদস্যরা/ছবি- শাকিল আহমেদ

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যান পরিবারের সদস্যরা/ছবি- শাকিল আহমেদ

ঢাকা: কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার পরিবারের সদস্যরা।

সোমবার (১২ আগস্ট) দুপুর দেড়টায় বিএসএমএমইউতে যান পরিবারের ছয় সদস্য। সাক্ষাৎ শেষে বিকেল ৪টার দিকে তারা বের হয়ে আসেন।

সাক্ষাৎ করতে যাওয়া সদস্যরা হলেন- খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিথি, কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা ও ছেলে অভিক ইস্কান্দার।

ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করার জন্য পরিবারের সদস্যদের খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দেয় কারাকর্তৃপক্ষ।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য ১৭ জনের তালিকা দেওয়া হয়েছিল। কিন্তু ছয় জনকে সাক্ষাতের অনুমতি দেওয়া হয়েছে। ঈদ উপলক্ষে কোরবানির মাংস, সেমাই, পিঠা, ফলের জুসসহ খালেদা জিয়ার সব পছন্দের খাবার নিয়ে পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করেন। পুত্রবধূ ও ছোট ভাইয়ের স্ত্রী তাদের বাসায় এসব খাবার তৈরি করেছেন।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া ২০১৮ সালে ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে গত ১ এপ্রিল বিএসএমএমইউতে নেওয়া হয়। এ বছরের দুটি ঈদই তিনি বিএসএমএমইউতে কাটিয়েছেন।

এদিকে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রীরা এদিন দুপুরে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য হাসপাতাল গেটে যান। কিন্তু অনুমতি না থাকায় তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
এমএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   খালেদা জিয়া ঈদুল আজহা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-12 16:31:32