ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে স্বজনরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে স্বজনরা বিএসএমএমইউতে যান খালেদা জিয়ার পরিবারের ছয় সদস্য/ছবি- শাকিল আহমেদ

ঢাকা: কারা হেফাজতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার স্বজনরা শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গেছেন।

সোমবার (১২ আগস্ট) দুপুরে বিএসএমএমইউতে যান পরিবারের ছয় সদস্য। তাদের মধ্যে আছেন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিথি, কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা ও ছেলে অভিক ইস্কান্দার।

ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করার জন্য পরিবারের সদস্যদের খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দিয়েছে কারাকর্তৃপক্ষ।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, সোমবার দুপুর দেড়টার দিকে পরিবারের ৬ সদস্য বিএসএমএমইউ’র কেবিন ব্লকে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন। বিকেল ৪টার দিকে তাদের বের হয়ে যাওয়ার কথা রয়েছে।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তিনি চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।