ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

১০ বছরেও তিস্তা চুক্তির বাস্তবায়ন হয়নি: মির্জা ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
১০ বছরেও তিস্তা চুক্তির বাস্তবায়ন হয়নি: মির্জা ফখরুল

লালমনিরহাট: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরোধী দলে থাকতে শেখ হাসিনা বলেছিলেন ক্ষমতায় গেলেই তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করা হবে। কিন্তু ক্ষমতার ১০ বছরেও তিনি সেটা বাস্তবায়ন করতে পারেনি।

শনিবার (২৭ জুলাই) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তা তীরবর্তী সলেডি স্প্যার বাঁধ-২ এলাকায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ সরকার ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে শেষ করে নিজেদের বিজয়ী ঘোষণা করেছে।

মানুষের ভোটে এমপি-মন্ত্রী হলে তারা জনগণের পাশে থাকতো, জনগণের দুঃখ কষ্ট বুঝত। তাই আজকে বন্যার মতো এ জনদুর্ভোগে এমপি-মন্ত্রীরা এলাকায় নাই।

ধানের দাম প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, সরকার ধানের দাম বাড়ায়নি। কিন্তু চালের দাম ঠিকই বাড়িয়েছে। এই সরকার কৃষকের নয়, এই সরকার গরিবের নয়। শাসনের নামে শোষণে ব্যস্ত হয়ে ওঠেছে এ সরকার।

আদিতমারী উপজেলা বিএনপির সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, যুগ্ন মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা প্রমুখ।

বিএনপির পক্ষ থেকে লালমনিরহাটের আদিতমারী ও হাতীবান্ধা দুইটি স্থানে মোট এক হাজার ২০০ পরিবারকে শুকনা খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।