ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

খালেদার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৫ ৩:১৩:৩৬ পিএম
রিজভীর নেতৃত্বে বিএনপির বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

রিজভীর নেতৃত্বে বিএনপির বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে বিএনপি।

মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ বিক্ষোভ-মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ফকিরাপুল হয়ে নাইট এঙ্গেল মোড় ঘুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে ঢাকা মহানগর যুবদল ও ছাত্রদলের শতাধিক নেতাকর্মী অংশ নেন।

সমাবেশে রিজভী বলেন, ২৯ ডিসেম্বর পুলিশকে দিয়ে জনগণের ভোট লুট করিয়ে এখন প্রধানমন্ত্রী তাদের পদক দিচ্ছেন। জাতি, জনগণ, গণতন্ত্র ও মানুষের ভোটাধিকারের সঙ্গে প্রধানমন্ত্রীর এটা শ্রেষ্ঠ তামাশা। দেশ এখন আদিম অন্ধকারে নিমজ্জিত। দেশকে নিরঙ্কুশভাবে হাতের কব্জায় নিতেই মহাভোট ডাকাতির নির্বাচন করা হয়েছে। আর ভোট ডাকাতির পরিকল্পনা বাস্তবায়নের জন্যই বিএনপি চেয়ারপারসনকে পরিকল্পিতভাবে কয়েক মাস আগেই মিথ্যা মামলায় আটক করে কারাগারে রাখা হয়েছে। খালেদা জিয়া চরম অবিচার ও প্রতিহিংসার শিকার।

এসময় অবিলম্বে খালেদা জিয়াসহ সব রাজবন্দির নিঃশর্ত মুক্তি দাবি জানান রুহুল কবির রিজভী। 

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এমএইচ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-05 15:13:36