ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আলাউদ্দিন আলীকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
আলাউদ্দিন আলীকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল সুরকার ও সঙ্গীত পরিচালক অসুস্থ আলাউদ্দিন আলী ও মির্জা ফখরুল

ঢাকা: সুরকার ও সঙ্গীত পরিচালক অসুস্থ আলাউদ্দিন আলীকে দেখতে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন এই প্রখ্যাত সুরকার।

রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বিএনপি মহাসচিব গুরুতর অসুস্থ আলাউদ্দিন আলীর শয্যার পাশে কিছু সময় অবস্থান করে তার চিকিৎসার খোঁজ-খবর নেন। স্ত্রী ও মেয়ের সঙ্গেও কথা বলেন তিনি।

এ সময় সুরকার মুনিরুজ্জামান মুনির, কন্ঠশিল্পী মনির খান, চিত্রনায়ক হেলাল খান, জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনসহ নেতারা উপস্থিত ছিলেন।

দুই সাপ্তাহ আগে শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে পড়লে আলাউদ্দিন আলীকে এই হাসপাতালে ভর্তি করা হয়। ডা. দেলোয়ার হোসেন ও জাকির হোসেন সরকারের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর জন্ম ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর মুন্সীগঞ্জে। ৪৪ বছরের মিউজিক ক্যারিয়ারে প্রায় তিন শতাধিক চলচ্চিত্রের গানে সুর দিয়েছেন তিনি।

তার মেয়ে সংগীত শিল্পী আলিফ আলাউদ্দিন সবার কাছে তার বাবার জন্য দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।