bangla news

কুড়িগ্রামে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ে ভোট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-৩০ ৭:৫৭:৫১ পিএম
কুড়িগ্রাম

কুড়িগ্রাম

কুড়িগ্রাম: ভোটাভুটির মাধ্যমে বাছাই করা হয়েছে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী।  এতে দলের ৩০৮ জন ভোটারের মধ্যে ২৭৫ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

বুধবার (৩০ জানুয়ারি) কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য (এমপি) জাফর আলী বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে কুড়িগ্রাম পৌর মিলনায়তনে কুড়িগ্রাম পৌর, উপজেলা ও জেলা আওয়ামী লীগের ৩০৮ জন ভোটারের মধ্যে ২৭৫ জন নেতাকর্মী ভোট প্রয়োগ করেন।

প্রত্যক্ষ ভোটে ১০৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন কুড়িগ্রাম সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু। ৯০ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইদুল হাসান দুলাল, ৫০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এবং ২৬ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন সদর উপজেলার সভাপতি আক্তার হোসেন চিনু।

তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান পদের জন্য কেন্দ্র থেকে তৃণমূলের সিদ্ধান্ত অনুয়ায়ী সর্বোচ্চ তিন জনের নাম চাওয়া হয়েছে। সেই মোতাবেক কুড়িগ্রাম সদর উপজেলা ও পৌর কমিটি সিদ্ধান্ত নিতে না পারায় গণতান্ত্রিক পন্থায় প্রার্থী নির্বাচন করা হলো। নির্বাচনে বিজয়ী ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বীসহ তিন জনের নাম কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। 

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
এফইএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-30 19:57:51