bangla news

ঐক্যফ্রন্টের কেউ সংসদে যাবেন না: মন্টু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২৮ ৮:০৮:১৪ পিএম
জাতীয় ঐক্যফ্রন্টের লোগো

জাতীয় ঐক্যফ্রন্টের লোগো

ঢাকা: সংসদ সদস্য (এমপি) সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান শপথ নেওয়ার কথা জানানোর একদিন পর তাদের দল গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু বলছেন, গণফোরাম তথা জাতীয় ঐক্যফ্রন্টের কেউ সংসদে যোগ দেবেন না।

সোমবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় গণফোরামের তথ্য ও গণমাধ্যম সম্পাদক রফিকুল ইসলাম পথিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়েছে।

দলের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুকে উদ্ধৃতি করে ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘একটি অবাধ সুষ্ঠু গ্রহণযোগ্য অংশগ্রহণমূলক নির্বাচন তথা জনগণের ভোটের অধিকার আদায়ের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়েছিল।’

‘জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য অটুট আছে। গণফোরাম তথা জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচিত কোনো কোনো সংসদ সদস্য সংসদে যোগদান করছেন, এ ধরনের সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে। যা অসত্য ও ভিত্তিহীন। সংসদে যোগ দেওয়ার বিষয়ে গণফোরামে কোনো সিদ্ধান্ত হয়নি। জাতীয় ঐক্যফ্রন্টের কোনো সংসদ সদস্য শপথ না নেওয়ার সিদ্ধান্ত বহাল আছে’।

পত্র-পত্রিকায় বিভ্রান্তিমূলক বক্তব্য না দেওয়ার জন্যও তিনি সবাইকে অনুরোধ জানান।

এর আগে গণফোরাম থেকে নির্বাচিত দুই সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান সোমবার (২৭ জানুয়ারি) বাংলানিউজকে বলেন, ‘তারা সংসদে যোগ দেবেন।’

এর একদিন পর দলীয় সাধারণ সম্পাদক এই বিবৃতি দিলেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
এমএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-28 20:08:14