ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঠাকুরগাঁও-১ আসনে পরাজিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
ঠাকুরগাঁও-১ আসনে পরাজিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনা ঠাকুরগাঁও-১ আসনে পরাজিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনা 

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে বিএনপি পরাজিত হয়নি, এখানে পরাজিত হয়েছে আওয়ামী লীগ, পরাজিত হয়েছে সরকার, পরাজিত হয়েছে একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনা।

তিনি বলেন, আমাদের সব মূল্যবোধ রাতের আঁধারে ডাকাত এসে ডাকাতি করে নিয়ে গেছে। আমাদের সমস্ত শুভ চিন্তা অকস্মাৎ কেড়ে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও পৌরসভা মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত নির্বাচনোত্তর কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

উপস্থিত বিএনপির কর্মী-সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, আমি মনে করি, এ নির্বাচনে আপনাদের জয় হয়েছে। আমার বিশ্বাস ছিল, এ আসনে বিএনপি জয়ী হবে। কিন্তু সেটা হতে দেয়নি বর্তমান সরকার ও রাষ্ট্রযন্ত্র- রাষ্ট্রযন্ত্রের প্রথমজন থেকে ভোটকেন্দ্রের আনসার সদস্য পর্যন্ত সবাই।  

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- সাবেক সদর  উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র, জেলা বিএনপির নেতা শরিফুল ইসলাম শরীফ, পয়গাম আলী, আফাজ উদ্দীন ভুইয়া, আনছারুল হকসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।