ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ওলামা লীগের দাবি নিয়ে আ’লীগের বিবৃতি 

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
ওলামা লীগের দাবি নিয়ে আ’লীগের বিবৃতি 

ঢাকা: ক্রিকেটের জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিষিদ্ধের দাবিতে গণমাধ্যমে পাঠানো বিবৃতি ‘আওয়ামী ওলামী লীগে’র নয় বলে জানিয়েছে আওয়ামী লীগ। 

সোমবার (২১ জানুয়ারি) দলটির দফতর সম্পাদক ড. মো. আবদুস সোবহান মিয়ার (গোলাপ) সই করা প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।  

এতে বলা হয়, আজ (সোমবার) বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ‘আওয়ামী ওলামা লীগ’-এর ব্যানারে একটি সংবাদের প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষিত হয়েছে।

এই সংবাদে ‘আওয়ামী ওলামা লীগ’-এর বরাতে বিপিএল ক্রিকেট নিষিদ্ধের দাবি করা হয়েছে।  

‘আমরা অত্যন্ত স্পষ্টতার সাথে বলতে চাই- আওয়ামী ওলামা লীগ নামে এই মুহূর্তে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন অথবা এই নামে কোনো পর্যায়ে কোনো ধরনের কমিটি নাই এবং প্রকাশিত সংবাদের সঙ্গে আওয়ামী লীগের কোনো ধরনের কোনো সম্পর্ক নেই। আওয়ামী ওলামা লীগের নামে এই ধরনের কর্মকাণ্ড পরিচালনা করা সম্পূর্ণ অনৈতিক ও বে-আইনি। ’

পড়ুন>>'বিপিএল-আইপিএল' নিষিদ্ধের দাবি ওলামা লীগের

আওয়ামী লীগের ওই প্রেসবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আমরা সংশ্লিষ্ট সকলকে এই ধরনের অনৈতিক ও বে-আইনি কার্যক্রম থেকে বিরত থাকার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি। একই সঙ্গে আওয়ামী ওলামা লীগের নাম ব্যবহার করে আওয়ামী লীগের নীতি বিরোধী কর্মকাণ্ড পরিচালনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানাচ্ছি।  

এর আগে আওয়ামী ওলামা লীগের পক্ষ থেকে বিভিন্ন গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বিপিএল ও আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) নিষিদ্ধ করার দাবি তোলে তারা।  

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।