[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বিএনপি নির্বাচন নিয়ে মনোনয়ন বাণিজ্য করেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৮:০৬:২০ পিএম
সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, নির্বাচনে বিএনপি প্রতিটি আসনে ৫/৬ জন করে মনোনয়ন দেওয়া শুরু করে। তারপর শুরু করলেন মনোনয়ন বাণিজ্য। একজনও প্রার্থী তারা সঠিকভাবে দিতে পারলেন না। প্রার্থীদের কাছ থেকে টাকা নিলেন হাজার কোটি। তাদের উদ্দেশ্যে ছিল লন্ডনে পাঠানো ও তাদের নিজের পকেট গরম করা এবং সেটা তারা করেছে। তারা নির্বাচন করেছে, জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

টানা দ্বিতীয়বার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী করায় বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনগুলো আনিসুল হককে সংবর্ধনা দেয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কসবা পৌর সুপার মার্কেটের সামনে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

আনিসুল হক বলেন, বিএনপি এখন বলা শুরু করেছে নির্বাচন সঠিকভাবে হয়নি। আপনারা নির্বাচনে এসেছেন, জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়েছে, শেখ হাসিনাকে ভোট দিয়েছে ও মুক্তিযোদ্ধের চেতনা বিশ্বাসীকে ভোট দিয়েছে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা টানা তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। একটি সংসদের মেয়াদ থাকে পাঁচ বছর। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিয়েছিলেন এই সংসদ পূর্ণ মেয়াদ থাকবে। 

মন্ত্রী বলেন, বাংলাদেশে উন্নয়ন অব্যাহত থাকবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তার নেতৃত্বে আমরা দেশে আইনের শাসন ফিরিয়ে এনেছি। বাংলাদেশে আইনের শাসন সুসংহত করেছেন জননেত্রী হাসিনা।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক রুহুল আমিন ভূঁইয়া বকুল, রাশেদুল কাউসার ভূইয়া জীবন, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমনসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14