ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

বিএনপি সংসদে না এলে আবার ভুল করবে: তোফায়েল  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৫:১৯:০৮ পিএম
বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

ভোলা: আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, সংখ্যায় যতই কম হোক না কেন বিএনপির সংসদে আসা উচিত। তারা সংসদে না এলে আবার ভুল করবে। তাদের পুনঃনির্বাচনের দাবি বাস্তবসম্মত নয়, এটা সম্ভবও নয়। 

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে ভোলা সদর উপজেলার আগুনে ক্ষতিগ্রস্ত ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজার এলাকা পরির্দশন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
 
তিনি আরো বলেন, বিএনপি সংসদে না এলে ভাষানির ন্যাপের মতো তারা অস্তিত্ব সংকটে পরবে। 

নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, তারা মনোনয়ন বাণিজ্য করায় ভালো মানুষ মনোনয়ন পায়নি, এছাড়াও ১০ বছর তৃণমলে না যাওয়া, দশম নির্বাচনে অংশগ্রহণ না করা এবং আগুন সন্ত্রাসের কারণে বাংলাদেশের মানুষ তাদের গ্রহণ করেনি। 
এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী দল সেটা প্রমাণিত হয়েছে।

পরে তোফায়েল আহমেদ ক্ষতিগ্রস্ত দোকনদারদের মধ্যে দুই বান টিন ও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন থেকে ২১ হাজার টাকা করে সহায়তা করা হবে বলে আশ্বস্ত করেন। এসময় তিনি সবাইকে সর্তকভাবে ব্যবসা করার জন্য অনুরোধ করেন।
 
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, পৌর মেয়র মো. মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু প্রমুখ।

রোববার রাতে ভোলা পরানগঞ্জের কাজী মার্কেটে ও শনিবার রাতে জংশন বাজারে শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-14 17:19:08