ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বামনা উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ইয়াবাসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
বামনা উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ইয়াবাসহ আটক

বরগুনা: বরগুনার বামনায় ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশ ও তার সহযোগী তোফায়েল হোসেন তপুকে আটক করেছে বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

বুধবার (০৯ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৮টার দিকে বেতাগী উপজেলার বদনীখালী খেয়াঘাট এলাকা থেকে ২০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক রাফান জোমাদ্দার আকাশ উপজেলার কাটাখালি এলাকার শাহজাহান জোমাদ্দারের ছেলে এবং তপু কলাগাছিয়া এলাকার মৃত আবদুল কাদের সিকদারের ছেলে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ আকাশ ও তপুকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক জানান, বামনা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশকে ইয়াবাসহ আটকের বিষয়টি আমি অবগত নই। ঘটনা যদি সত্যি হয়, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৫১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।