ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট, জানাতে সিইসিকে ফখরুলের চিঠি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট, জানাতে সিইসিকে ফখরুলের চিঠি বিএনপির স্মারকলিপি

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনের সচিব বরাবর চিঠি দিয়েছেন বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২ জানুয়ারি) বিকেলে দলের পক্ষ থেকে গুলশান কার্যালয়ের একজন কর্মকর্তা নির্বাচন কমিশনে চিঠিটি পৌঁছে দিয়েছেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

চিঠির সূত্রে জানা গেছে, চিঠিতে প্রধান নির্বাচন কমিশনারকে মির্জা ফখরুল ইসলাম অবগত করেছেন, ‘গত ৩০ ডিসেম্বর-১৮ তারিখে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীমাহীন কারচুপি, মামলা-গ্রেফতার, ভয়ভীতি প্রদর্শন, আওয়ামী লীগের সন্ত্রাস, প্রার্থীদের আটক ও প্রার্থীতা বাতিল বিষয়ে নির্বাচনী এলাকা ভিত্তিক তথ্য উপাত্তসহ স্মারকলিপি দাখিলের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীরা বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) বিকেল ৩টায় নির্বাচন কমিশনে যাবেন।

চিঠিতে এ বিষয়ে নির্বাচন কমিশনকে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়েছে।

জানা গেছে, জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সব প্রার্থীকে বৃহস্পতিবার দুপুর ১২টার মধ্যে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে উপস্থিত হতে বলা হয়েছে। সেখানে বৈঠকের পর সবাই নির্বাচন কমিশনে যাবেন বলে স্মারকলিপিতে উল্লেখ করা হয়।  

গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, তাদের দলের প্রার্থীরাও গুলশানের বৈঠকে যোগ দেওয়ার পরে স্মারকলিপি দিতে নির্বাচন কমিশনে যাবেন।
 
বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।