ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য বললেন ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য বললেন ফখরুল বক্তব্য রাখছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও: ভোটাররা যদি সঠিকভাবে ভোট দিতে পারেন তবে এবার ভোট বিপ্লব ঘটবে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য।

রোববার (৩০ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁও-১ আসনের এ প্রার্থী  শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। ভোট দেওয়ার পর তিনি সাংবাদিকদের সঙ্গে এমন মন্তব্য করেন।

 

ঠাকুরগাঁওয়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে উল্লেখ করে ফখরুল বলেন, আমি সকালে আমার ভোটকেন্দ্রে (ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়) ভোট দিয়েছি। এখানে সকাল থেকেই দেখছি আমাদের ভোটাররা নারী-পুরুষ লম্বা লাইন দিয়ে ভোট দিচ্ছেন।

তিনি অভিযোগ করে বলেন, তবে এরইমধ্যেই আমরা খবর পেয়েছি যে ঠাকুরগাঁও সরকারি কলেজ ভোটকেন্দ্রে ভোটারদের প্রবেশ করতে বাধা দেওয়া হচ্ছে। আমি সেখানে যাচ্ছি। ভোটাররা যদি সঠিকভাবে ভোট দিতে পারেন তবে আশা রাখি, এখানে এবার ভোট বিপ্লব ঘটবে। ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য। এই কেন্দ্রটির অবস্থা বেশ ভালো দেখছি, ভোটাররা ভোট দিতে পারছেন। ভোট দিতে পারলে তাদের যে পছন্দ, তারা যেটা চান তাদের যে আশা তা পূরণ হোক। সেখানে আমি মনে করি গণতন্ত্রের বিজয় হবে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।