ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানিকছড়িতে নৌকায় চড়লেন বিএনপির ২ হাজার নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
মানিকছড়িতে নৌকায় চড়লেন বিএনপির ২ হাজার নেতাকর্মী আ'লীগে যোগদান করছেন মানিকছড়ির বিএনপি নেতাকর্মীরা

খাগড়াছড়ি: বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং শেখ হাসিনার নেতৃত্বের প্রতি একাত্মতা প্রকাশ করে খাগড়াছড়ির মানিকছড়িতে বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের প্রায় ২ হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে মানিকছড়ি রাজবাড়ি গেটে নৌকার সমর্থনে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে নৌকা ও ফুল তুলে দিয়ে তারা যোগ দেন।
 
যোগদানকারীদের মধ্যে মানিকছড়ি উপজেলা বিএনপির সভাপতি এসএম রবিউল ফারুক, সহ-সভাপতি আবুল কাসেম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, বিএনপি সমর্থিত সংগঠন মারমা সংগঠন ঐক্যপরিষদের নেতা চহ্লাপ্রু মারমা (মেম্বার), আব্রে মারমা মাস্টার, যুবদলের উপজেলা সেক্রেটারি আব্দুল কাদেরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী রয়েছেন।


 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা ও আলিম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, আওয়ামী লীগ নেতা জাহেদুল আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ জব্বার, অ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ক্রইসাঞো চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহিনা আক্তার উপস্থিত ছিলেন।
 
পরে উপজেলার চেঙ্গুছড়া, যোগ্যাছোলা, কালাপানি, সাপমারা, গাড়িটানা, তিনটহরী গুচ্ছগ্রাম, গচ্ছাবিল ও গবামারার পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথি এবং সংশ্লিষ্ট এলাকার সিনিয়র নেতা বক্তব্য রাখেন। এদিকে সন্ধ্যায় কালাপানির পথসভায় যোগ্যাছোলা ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের ৬৭ জন বিএনপি নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।
 
বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এডি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।