ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রক্তমাখা পাঞ্জাবি গায়েই গুলশান কার্যালয়ে গয়েশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
রক্তমাখা পাঞ্জাবি গায়েই গুলশান কার্যালয়ে গয়েশ্বর রক্তমাখা পাঞ্জাবি গায়ে নেতাকর্মীদের নিয়ে গুলশান কার্যালয়ে যাচ্ছেন গয়েশ্বর চন্দ্র রায়/ছবি: বাংলানিউজ

ঢাকা: রক্তমাখা পাঞ্জাবি পরেই বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে গেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সেখানে আগে থেকেই ঐক্যফ্রন্টের বৈঠক চলছিল। 

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে রক্তমাখা পাঞ্জাবি গায়ে জড়িয়েই গুলশান কার্যালয়ে আসেন ঢাকা-৩ আসনে বিএনপির এই প্রার্থী।  

কার্যালয়ে পৌঁছালে দেখা যায়, তার মাথার কয়েকটি স্থানে ব্যান্ডেজ রয়েছে।

এসময় গয়েশ্বরকে অনেকটা নিস্তব্ধ দেখা যায়। পরে দলীয় নেতাকর্মীরা তাকে কার্যালয়ের দ্বিতীয়য় তলায় নিয়ে যান।  

এর আগে বিকেলে ঢাকা-৩ আসনে বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের প্রচারণায় হামলা চালানোর অভিযোগ ওঠে। হামলার অভিযোগটি বাংলানিউজের কাছে করেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও স্থানীয় নেতা অ্যাডভোকেট কাউসার আহমেদ।

কাউসার আহমেদ বলেন, চুনকটিয়া এলাকায় প্রচারণা শেষে নেতাকর্মীদের নিয়ে কদমতলী যাচ্ছিলেন গয়েশ্বর। পথে পরিচর্যা হাসপাতালের সামনে পৌঁছালে পেছন থেকে তাদের ওপর হামলা করা হয়। এতে গয়েশ্বর রায়সহ ২০-২৫ জন আহত হন। তখন রক্তাক্ত অবস্থায় একটি দোকানে অনেক সময় অবরুদ্ধ ছিলেন গয়েশ্বর। পরে সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা চলে যায়।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।