ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ত্রিশালে আ’লীগের মঞ্চ পোড়ানোয় ৩ বিএনপি নেতা গ্রেফতার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ত্রিশালে আ’লীগের মঞ্চ পোড়ানোয় ৩ বিএনপি নেতা গ্রেফতার 

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে আওয়ামী লীগের নির্বাচনী মঞ্চ পুড়িয়ে দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় ৩ বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ত্রিশাল ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মেম্বার (৫০), বালিপাড়া বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী (৪৮) ও উপজেলা বিএনপি’র সদস্য ওবায়দুল্লাহ (৪৫)।  

রোববার (২৩ ডিসেম্বর) সকাল ও দুপুরে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

ত্রিশাল থানা পুলিশ জানায়, উপজেলার হরিরামপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী সভা হওয়ার কথা ছিলো। এজন্য মঞ্চও তৈরি হচ্ছিলো। কিন্তু শনিবার (২২ ডিসেম্বর) রাতে স্থানীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মেম্বারের নেতৃত্বে বিএনপি’র নেতা-কর্মীরা মিছিল করে ওই মঞ্চ পুড়িয়ে দেয়।

পরে এই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতা সুলতান মেম্বার বাদী হয়ে ৬৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে নাশকতার অভিযোগে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন।  

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে জানান, এই ঘটনায় স্থানীয় চিকনা মোড়, বালিপাড়া ও কানিহারী এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৩ বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮ 
এমএএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।