ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনসভামঞ্চে আ’লীগ সভাপতি শেখ হাসিনা 

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
জনসভামঞ্চে আ’লীগ সভাপতি শেখ হাসিনা  আলিয়া মাদ্রাসা মাঠের জনসভামঞ্চ। ছবি: বাংলানিউজ

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সিলেটে আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার (২২ ডিসেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে এ নির্বাচনী জনসভায় যোগ দেন তিনি। 

এ সময় স্লোগানে স্লোগানে পুরো সমাবেশস্থল মুখরিত করেন নেতাকর্মীরা। তখন তাকে স্বাগত জানান মঞ্চে উপস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

 

এ সময় মাইক হাতে বাউল সম্রাট আবদুল করিমের ‘কোন মেস্তুরি নাও বানাইলো, কেমন দেখা যায়, ঝিলমিল করে রে ময়ূর পঙ্খি নাও’ গান গাইতে দেখা যায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক মেয়র সমাবেশের সঞ্চালক বদর উদ্দিন আহমদ কামরানকে।  

বিভিন্ন এলাকা থেকে জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।                                          ছবি: বাংলানিউজসিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে বেলা ২ টায় শুরু হওয়া জনসভায় বক্তব্য রাখেন,  আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।  
এদিকে জনসভায় সিলেট নগর ছাড়াও আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আলিয়া মাদ্রাসা মাঠে জমায়েত হয়েছেন নেতাকর্মীরা।  

এর আগে শনিবার সকাল পৌনে ১১টার দিকে প্লেনে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখান থেকে সরাসরি হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যান।  

এরপর যান হজরত শাহপরান (র.) এর মাজারে। সেখান থেকে তিনি সিলেট সার্কিট হাউজে যান। সেখানে বিশ্রাম শেষে জনসভায় যোগ দেন শেখ হাসিনা।  

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, নিজস্ব খরচে এবার সিলেটে নির্বাচনী সফর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আচরণবিধি মানতে এবার ছোট করা হয়েছে সভামঞ্চও।
 
দলীয় সূত্র জানায়, আলিয়া মাদ্রাসা মাঠে জনসভায় যোগ দেওয়ার পর বিকেলে ঢাকায় ফিরবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮/আপডেট:১৫৪৪ ঘণ্টা
এসকে/এনইউ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।