ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বাংলাদেশের উন্নয়নের গল্প শেখ হাসিনার হাত ধরেই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
‘বাংলাদেশের উন্নয়নের গল্প শেখ হাসিনার হাত ধরেই’ গণসংযোগে ড. এ কে আব্দুল মোমেন

সিলেট: বাংলাদেশের ঐতিহাসিক সব উন্নয়ন ও সফলতার গল্প দেশরত্ম শেখ হাসিনার হাত ধরেই রচিত হয়েছে বলে মন্তব্য করেছেন মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। 
 

তিনি বলেন, ‘আমরা আগে যা ভাবতেও পারিনি, চ্যালেঞ্জ গ্রহণ করে সেইসব উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছেন তিনি (শেখ হাসিনা)। এটা কেবল ‘ম্যাজিকম্যান’র মাধ্যমেই সম্ভব।


 
শুক্রবার (২১ ডিসেম্বর) সিলেট নগরীর বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভায় এ কথা বলেন আব্দুল মোমেন।
 
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। তিনি যেমন স্বাধীনতার স্থপতি, তার সুযোগ্য কন্যা বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের শান্তি ও উন্নয়নের স্থপতি।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত, স্বৈরাচারী দুঃশাসনে বাংলাদেশ বিশ্বের কাছে জঙ্গি, সন্ত্রাস, দুর্নীতির দুর্নাম নিয়ে একটি তলাবিহীন ঝুড়ি হিসেবে পরিচিতি পেয়েছিল। শেখ হাসিনা বিগত দশ বছর ক্ষমতায় থাকার ফলে সব কলঙ্কমোচন করে আজ একটি মর্যাদাশীল জাতি হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে আমরা সক্ষম হয়েছি।

ড. এ কে মোমেন বলেন, শেখ হাসিনা জীবনের চরম ঝুঁকি নিয়ে দেশের উন্নয়ন ও কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার সুফল দেশের প্রতিটি মানুষ প্রতিটি ক্ষেত্রে আজ ভোগ করছেন। এই ধারাবাহিকতা বজায় থাকলে খুব কম দিনের মধ্যে বাংলাদেশ উন্নত জাতি হিসেবে বিশ্বে স্থান করে নেবে।
 
শান্তি ও উন্নয়নের এই ধারা বজায় রাখতে শনিবার (২২ ডিসেম্বর) সিলেটে শেখ হাসিনার জনসভা সফল করতে এবং আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।
 
ড. মোমেন শুক্রবার নগরীর আম্বরখানায় মনিপুরীপাড়া, দরগাহ গেট, আম্বরখানা বাজার এলাকায় গণসংযোগ করেন। বাদ জুমা নগরীর শেখঘাট ও কাজিরবাজার এলাকায় গণসংযোগ করেন।
 
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আশফাক আহমদ, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, ইলিয়াস আহমদ জুয়েল, বিলাল খান, এমএ খান শাহীন, আজহার উদ্দিন জাহাঙ্গীর, পিযুষ কান্তি দে প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।