ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘৩০ ডিসেম্বরের জনরায়ে সরকারের দমনপীড়নের জবাব’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
‘৩০ ডিসেম্বরের জনরায়ে সরকারের দমনপীড়নের জবাব’ গণসংযোগে বক্তব্য রাখছেন খন্দকার আব্দুল মুক্তাদির

সিলেট: আগামী ৩০ ডিসেম্বর জনগণ তাদের সুচিন্তিত রায়ের মাধ্যমে এই অত্যাচারী সরকারের সব দমনপীড়নের সমুচিত জবাব দেবে বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। 
 

এবারের নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে সিলেটবাসীর সেবাদানের সুযোগ দেওয়ার আহ্বান জানান তিনি।
 
বুধবার (১৯ ডিসেম্বর) দিনব্যাপী নগরীর নাইওরপুল, মীরাবাজার, শিবগঞ্জ ও টিলাগড় পয়েন্ট এলাকায় গণসংযোগ করে টিলাগড় পয়েন্টে এক নির্বাচনী পথসভায় এবং একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন তিনি।

আব্দুল মুক্তাদির বলেন, বিরোধী দল ও মতকে দমনের হীন উদ্দেশ্যে গত ১০ বছর ধরে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার হামলা, মামলা, গুম ও খুনের খেলায় মেতেছিল। নির্বাচনী তফসিল ঘোষণার পরও বিভিন্ন স্থান থেকে বিএনপিসহ সরকারবিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে, দায়ের করা হচ্ছে গায়েবি মামলা। ক্ষমতায় টিকে থাকার জন্য তাদের এই অপতৎপরতা মুক্তিকামী জনতারকে ঠেকিয়ে রাখতে পারবে না।
 
টিলাগড় পয়েন্টে অনুষ্ঠিত নির্বাচনী পথ সভায় খন্দকার আব্দুল মুক্তাদির ছাড়াও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহ-সভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, বিএনপি নেতা বদরুদ্দোজা বদর প্রমুখ।
 
গণসংযোগ চলাকালে মীরবক্স টুলায় সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে মত বিনিময়ে খন্দকার আব্দুল মুক্তাদির বিগত বিএনপি সরকারের আমলে সিলেটে চিকিৎসার উন্নয়নে নানা পদক্ষেপের কথা উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।