bangla news

মাহী বি চৌধুরীর বাড়ি লক্ষ্য করে গুলির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৯ ১০:৫০:০৭ পিএম
গুলির ঘটনায় জানাল কাঁচ ভেঙে যায়

গুলির ঘটনায় জানাল কাঁচ ভেঙে যায়

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরীর বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে দয়াহাটা এলাকায়  মুন্সিগঞ্জ-১ (সিরাজদিখান-শ্রীনগর) আসনের এ প্রার্থীরা বাড়ি লক্ষ্য করে এমন ঘটনা ঘটেছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, ঘটনাস্থলে এসে এক রাউন্ড গুলির আলামত পাওয়া গেছে। কে বা কারা গুলির ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এসময় বাড়িতে কেউ ছিলেন না। মাহী বি চৌধুরীর পক্ষ থেকে কাউকে অভিযুক্ত করে মৌখিক অভিযোগ দেওয়া হয়নি বলেও জানান তিনি। 

ভাগ্যকূল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাহী বি চৌধুরীর সমর্থক মো. ওবায়দুল সোহাগ জানান, মাহী বি চৌধুরীর কক্ষকে লক্ষ্য করে কে বা কারা পাঁচ রাউন্ড গুলি ছুড়েছে। এতে ঘরের জানালায় গুলি লাগে। তবে এ সময় বাড়িতে কেউ ছিলেন না। কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা জানা নেই। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। 

তিনি আরো জানান, আটপাড়ায় মাহী বি চৌধুরীর নির্বাচনী ক্যাম্পে রাত সাড়ে ৯টার দিকে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

এই ঘটনায় মাহী বি চৌধুরীর মোবাইলে একাধিকবার ফোন এবং মেসেজের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি সাড়া দেননি।

বাংলাদেশ সময়: ২২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-19 22:50:07