ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ক্ষমতায় গেলে প্রতিশোধ নেওয়া হবে না: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
ক্ষমতায় গেলে প্রতিশোধ নেওয়া হবে না: ফখরুল বিএনপির নির্বাচনী ইশতেহার ঘোঘণা করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

হোটেল লেকশোর (গুলশান) থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে বিএনপি ক্ষমতায় গেলে বিরোধী মত ও দলের কারো ওপর কোনো ধরনের প্রতিশোধ নেওয়া হবে না বলে প্রতিশ্রুতি দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় রাজধানীর গুলশানে হোটেল লেকশোরে বিএনপির নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় এ প্রতিশ্রুতি দেন তিনি।

মানুষের মুক্তি ও গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করতে গিয়েই খালেদা জিয়া আজ কারাবন্দি হয়ে আছেন বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, ক্ষমতায় গেলে সরকারের সঙ্গে মতবিরোধ হলে কারো কণ্ঠরোধ করা হবে না।



নির্বাচনী ইশতেহারে উল্লেখিত বিভিন্ন প্রতিশ্রুতির কথা তুলে ধরে মির্জা ফখরুল ইসলাম বলেন, জাতীয় নেতৃবৃন্দের নামে আপত্তিকর প্রচারণা রোধে সহিষ্ণুতার সংস্কৃতি উৎসাহিত করা হবে।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
ইএআর/টিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।