bangla news

অন্যায় গ্রেফতার করবেন না, পুলিশকে রব

তামিম মজিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৫ ৮:০০:০১ পিএম
আ স ম আবদুর রব (ফাইল ফটো)

আ স ম আবদুর রব (ফাইল ফটো)

মাওনা (গাজীপুর) থেকে: পুলিশকে উদ্দেশ্য করে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, আপনারা এদেশের সন্তান। আমরাও এ দেশের নাগরিক। সুতরাং অন্যায় গ্রেফতার ও জুলুম করা থেকে বিরত থাকুন।

শনিবার (১৫ ডিসেম্বর) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তায় গাজীপুর-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

পুলিশকে উদ্দেশ্য করে জেএসডির রব বলেন, আজকের পর থেকে আর কোনো নেতা-কর্মীকে গ্রেফতার করবেন না। তাহলে পরিস্থিতি ভয়াবহ হবে। পরিণতি খুবই খারাপ হবে। সুতরাং অন্যায় গ্রেফতার থেকে বিরত থাকুন। 

আওয়ামী লীগ নেতাদের প্রতি উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা বলেন- আমরা নাকি স্বাধীনতাবিরোধীদের সঙ্গে যোগ দিয়েছি। আমরা নাকি রাজাকার। আপনাদের দলের অনেকেই তো মুক্তিযুদ্ধে অংশ নেননি, কোথায় ছিলেন তখন?

‘৩০ তারিখে শুধু ভোট দিলে হবে না। ভোটের বাক্স রক্ষা করতে হবে। এ লড়াই গণতন্ত্রের লড়াই,’ ভোটারদের উদ্দেশ্যে বলেন তিনি। 

জনসভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ বক্তব্য দেন।

** আ’লীগ ব্যাংক ডাকাতদের মনোনয়ন দিয়েছে: মান্না

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-15 20:00:01