bangla news

আ’লীগ ব্যাংক ডাকাতদের মনোনয়ন দিয়েছে: মান্না

তামিম মজিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৫ ৭:৪৫:৫৪ পিএম
মাহমুদুর রহমান মান্না (ফাইল ফটো)

মাহমুদুর রহমান মান্না (ফাইল ফটো)

গাজীপুর থেকে: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টে যতো মুক্তিযোদ্ধা রয়েছেন, আওয়ামী লীগে তার অর্ধেকও নেই। আওয়ামী লীগে ব্যাংক ডাকাত, শেয়ার বাজার, রিজার্ভ ডাকাতরা রয়েছে। এই নির্বাচনে এই ডাকাতদের মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। 

শনিবার (১৫ ডিসেম্বর) গাজীপুরের মাওনা চৌরাস্তায় জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত গাজীপুর-৩ আসনের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। 

সাবেক আওয়ামী লীগ নেতা মান্না বলেন, ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই যুদ্ধ হচ্ছে ভোটের যুদ্ধ। আমরা নিরস্ত্র। ভোটের মাঠে আসুন, তাহলেই বুঝতে পারবেন ভোট যুদ্ধ কী?

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, এই নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়াকে মুক্তি করতে হবে। জেলের তালা ভাঙতে হবে না, শুধু ভোটের বাক্স রক্ষা করবেন। তাহলেই বেগম জিয়া মুক্তি পাবেন। 

জনসভায় অন্যদের মধ্যে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ বক্তব্য দেন। 

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-15 19:45:54