[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বিএনপির কেন্দ্রীয় অফিসে ফের তালা দিলো মনোনয়নবঞ্চিতরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৮ ৯:৩৩:৩৭ পিএম
বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে মনোনয়নবঞ্চিত নেতাদের অনুসারীদের বিক্ষোভ। ছবি: ডিএইচ বাদল

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে মনোনয়নবঞ্চিত নেতাদের অনুসারীদের বিক্ষোভ। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: নির্বাচনে মনোয়নবঞ্চিত একটি পক্ষ দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা দিয়ে কিছুক্ষণ পর খুলে দিলেও ফের তালা দিয়েছেন আরেক মনোনয়ন বঞ্চিত দলের নির্বাহী কমিটির সদস্য হাসান মামুনের সমর্থকেরা। 

শনিবার (৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে হাসান মামুনের সমর্থকেরা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভের পর মূল ফটকে তালা লাগিয়ে দেন। এর আগে দুপুরে বিক্ষোভের পর তালা দিয়েছিলেন চাঁদপুর-১ আসনে মনোনয়নবঞ্চিত বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনের সমর্থকেরা।

রাতের ঘটনার বিষয়ে কয়েকজন নেতা জানান, আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দেওয়া গোলাম মাওলা রনিকে পটুয়াখালী-৩ আসনে ধানের শীষের মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত বাতিলের দাবিতে এবং সেখানে হাসান মামুনকে মনোনয়ন দেওয়ার দাবিতে সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে নয়াপল্টন কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন নেতাকর্মীরা। পরে কার্যালয়ের মূল ফটকে তালা লাগিয়ে দেন তারা।

এদিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সন্ধ্যার পর থেকে মনোনয়নবঞ্চিতদের বিক্ষোভ চলছে। হাইকমান্ড সেখান থেকে মনোনয়নপ্রাপ্তদের চূড়ান্ত চিঠি দেওয়ার কার্যক্রম চালিয়ে গেলেও সেখানে দফায় দফায় হামলা চালিয়েছে মনোনয়নবঞ্চিতদের অনুসারীরা। 

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
এমএইচ/এইচএ/

** হামলা-ভাঙচুরের জেরে বিএনপির মনোনয়ন কার্যক্রম বন্ধ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache