ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

মনোনয়ন জমার সময় মারামারির ঘটনায় মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
মনোনয়ন জমার সময় মারামারির ঘটনায় মামলা হাতাহাতির ঘটনা

বরিশাল: বরিশাল সদর-৫ আসনে বিএনপি’র প্রার্থী মজিবর রহমান সরওয়ারের মনোনয়নপত্র জমা দিতে আসা যুবদলের নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৮ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান।

এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে বরিশাল-৫ (সদর) আসনের বিএনপি’র প্রার্থী মজিবর রহমান সরওয়ার মনোনয়ন জমা দিতে গেলে তার সঙ্গে থাকা যুবদলের নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ও মারামারির ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রার্থীর কাছাকাছি থাকার জন্য সামনে যাওয়াকে কেন্দ্র করে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক সৈয়দ সাঈদ খোকনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।  

হতাহাতির এক পর্যায় সাঈদ খোকনকে মারধর করে আহত করেন মামুন ও তার সহযোগীরা। পরে মনোনয়ন জমা দিয়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে যাওয়ার সময় আবারো উভয়পক্ষের মধ্যে হাতাহাতি এবং একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে।

পরবর্তীতে এই ঘটনায় মাসুদ হাসান মামুন ও ছাত্রদল নেতা সোহেল রাঢ়ীসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন নেতা সাঈদ খোকন।

বাংলা‌দেশ সময়: ০১০৬ ঘণ্টা, ন‌ভেম্বর ২৯, ২০১৮
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।