ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

বিএনপির সরোয়ারের মনোনয়ন জমার সময় নেতাদের মারামারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
বিএনপির সরোয়ারের মনোনয়ন জমার সময় নেতাদের মারামারি

বরিশাল: বরিশাল সদর-৫ আসনে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোরের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় হাতাহাতিতে জড়িয়েছেন যুবদল-ছাত্রদলের নেতাকর্মীরা। একপক্ষের হাতে আরেক পক্ষের নেতাকর্মীদের মারধরেরও শিকার হতে হয়েছে।

বুধবার (২৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে বরিশাল জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে দুই দফায় এই ঘটনা ঘটে। পরে অবশ্য পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, দুপুর দেড়টার দিকে সদর আসনে দলীয় মনোনয়ন জমা দেয়ার জন্য রিটার্নিং অফিসার ও বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে আসনে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার। প্রধান ফটক থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের দ্বিতীয় তলায় ওঠার সময় তার সঙ্গে থাকা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক সৈয়দ সাঈদ খোকনের মধ্যে আগে যাওয়া নিয়ে হাতাহাতি হয়। এক পর্যায়ে সাঈদ খোকনকে মারধর করেন মামুন ও তার সহযোগীরা।  

মনোনয়নপত্র জমা শেষে মজিবর রহমান সরোয়ারের সঙ্গে জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হওয়ার সময় মামুনের ওপর হামলা চালান সাঈদ খোকন ও তার সহযোগীরা। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থলে থাকা বরিশাল মহানগরীর কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, আগে ওঠা নিয়ে বিএনপির নেতা-কর্মীদের মাঝে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলে থাকা থানা ও ডিবি পুলিশের সদস্যরা তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বাংলা‌দেশ সময়: ২১১৯ ঘণ্টা, ন‌ভেম্বর ২৮, ২০১৮
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।