bangla news

খালেদার বগুড়ার আসন থেকেও লড়বেন মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৮ ৪:৫৭:২৭ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: বগুড়া-৬ আসন থেকে খালেদা জিয়ার হয়ে নির্বাচনে অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের সিদ্ধান্ত অনুযায়ী এ আসন থেকে নির্বাচন করার কথা নিজেই জানিয়েছেন বিএনপি মহাসচিব।

বুধবার (২৮ নভেম্বর) নিজ নির্বাচনী আসন ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে নেমে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

ফখরুল বলেন, সরকার যতই চেষ্টা করুক আমাদের নির্বাচন থেকে দূরে সরিয়ে দেওয়ার, আমরা নির্বাচন থেকে দূরে সরে যাবো না। আমরা শেষ পর্যন্ত এ নির্বাচনে থাকবো। আমাদের এ নির্বাচনে জয়ী হয়ে আন্দোলনে জয়ী হয়ে আমরা খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবো। তার শূন্য আসনগুলোতে আমাকে গতকাল পার্টি থেকে বলা হয়েছে বগুড়া-৬ (সদর) এ আসন থেকে নির্বাচন করার জন্য। আমি আশা করছি বগুড়া-৬ থেকে নির্বাচনে অংশ গ্রহণ করবো খালেদা জিয়ার নামে।

এ সময় মির্জা ফখরুল ইসলাম কান্নাভেজা কণ্ঠে বলেন, আজকে এই ফরমে সই করতে গিয়ে আমি অত্যন্ত ভারাক্রান্ত হয়েছি। নেতারাও ভারাক্রান্ত হয়েছে। আমরা পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে ভরসা রাখছি যে, আগামী নির্বাচনে আমাদের জয় ইনশাল্লাহ হবেই।

**চ্যালেঞ্জ মোকাবেলায় নির্বাচনে অংশ নিয়েছি
বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-28 16:57:27