bangla news

নরসিংদীর সংঘর্ষে হতাহতের দায় আ’লীগ নেবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৭ ৭:৫৭:২২ পিএম
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক)

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক)

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ও নিলক্ষায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে হতাহতের ঘটনার সঙ্গে আওয়ামী লীগের কোনো সংশ্লিষ্টতা নেই। ব্যক্তিগত দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (১৭ নভেম্বর) বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এসব কথা বলে। 

তিনি বলেন, বর্বরতম সংঘর্ষ ও হতাহতের দায় আওয়ামী লীগের নয়। এ দায় আওয়ামী লীগ নেবে না। শুধু মাত্র স্থানীয় নেতাকর্মীদের ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য বার বার সংঘর্ষের ঘটনা ঘটছে। তবে আর কোনো ছাড় দেওয়া হবে না। যারা আওয়ামী লীগের নাম ব্যাবহার করে বাড়ি-ঘরে হামালা-পাল্টা হামলা ও টেঁটা যুদ্ধের ঘটনা ঘটাচ্ছে, তাদেরকে দল থেকে বহিষ্কারসহ দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, রায়পুরা উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এদিকে ঘটনায় আটক ১৩ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেছে রায়পুরা থানা পুলিশ। তবে নিহতের ঘটনায় দুই দিনেও থানায় কোনো হত্যা মামলা দায়ের করা হয়নি। 

এ ঘটনার পর চরাঞ্চল এলাকায় উত্তেজনা ও থম-থমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন....
>> নরসিংদী সংঘর্ষ: আটক ১৩ জনের বিরুদ্ধে ২ মামলা
>> নরসিংদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষের ঘটনায় আটক ১৩
>> নরসিংদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষে নিহত বেড়ে ৩
>> নরসিংদীতে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ নরসিংদী সংঘর্ষ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-17 19:57:22