bangla news

নরসিংদীতে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৬ ১১:৫১:৫০ এএম
গুলিতে নিহত এসএসসি পরীক্ষার্থীরে মরদেহ। ছবি: বাংলানিউজ

গুলিতে নিহত এসএসসি পরীক্ষার্থীরে মরদেহ। ছবি: বাংলানিউজ

নরসিংদী: আবারো নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়িতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিপক্ষের গুলিতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে আরো ছয়জন। 

শুক্রবার (১৬ নভেম্বর) সকালে বাঁশগাড়ি ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ছাত্রের নাম তোফায়েল রানা (১৬)। সে ওই গ্রামের আবদুল্লাহ ফকিরের ছেলে এবং স্থানীয় বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক চেয়ারম্যান প্রয়াত সিরাজুল হকের সমর্থকদের মধ্যে বিরোধ ছিলো। এর আগেও দুই পক্ষের হামলা ও পাল্টা হামলায় চেয়ারম্যান সিরাজুল হকসহ একাধিক নিহতের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় বর্তমান চেয়ারম্যান আশরাফুল হক ও বাবুল মেম্বারের সর্মথক ও প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে তোফায়েল রানা মারা যায়। গুলিবিদ্ধ হয়ে আহত হয় আরো ছয় জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে অানে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-16 11:51:50