ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বাধীনতাবিরোধী অপশক্তিকে ক্ষমতায় চায় না জনগণ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
স্বাধীনতাবিরোধী অপশক্তিকে ক্ষমতায় চায় না জনগণ ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী (পাবনা): দেশের উন্নয়ন-অগ্রগতি ও গণতান্তিক ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ সংগ্রামকে আরও বেগবান এবং জঙ্গি-সন্ত্রাস-দুর্নীতিবাজ অপশক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

শনিবার (২৭ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঈশ্বরদী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে।

ওই নির্বাচনে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তিকে আবারও ক্ষমতায় নিয়ে আসা হবে। স্বাধীনতাবিরোধী অপশক্তিকে ক্ষমতায় আর দেখতে চায় না দেশের জনগণ। শুধু রাজপথে নয়, শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে আগামী একাদশ নির্বাচনে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে।  

তিনি আরও বলেন, রাজনৈতিক ও সাম্প্রদায়িক অপশক্তি বারবার গণতান্ত্রিক শক্তি ও মুক্তিযুদ্ধের চেতনার ওপর আঘাত হানছে। দেশের উন্নয়ন ও অগ্রগতি মেনে নিতে পারছে না বলেই তারা নানা ষড়যন্ত্র করছে। তাই অতীতের মত ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থেকে প্রতিহত করতে হবে।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি'র সভাপতিত্বে সাধারণ সম্পাদক সুমন দাসের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন-পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।