[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

বিএনপিকে ক্ষমতায় বসার ষড়যন্ত্রে যুক্ত হবে না বিকল্পধারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৩ ৭:৪৯:৪০ পিএম
সংবাদ সম্মেলনে বি চৌধুরী, মাহি বি চৌধুরী ও এমএ মান্নান। ছবি: শাকিল/বাংলানিউজ

সংবাদ সম্মেলনে বি চৌধুরী, মাহি বি চৌধুরী ও এমএ মান্নান। ছবি: শাকিল/বাংলানিউজ

ঢাকা: স্বাধীনতাবিরোধী জামায়াতের সঙ্গ ত্যাগ করে সুস্পষ্ট ঘোষণা না আসা পর্যন্ত বিএনপিকে এককভাবে ক্ষমতায় বসানোর জন্য বিকল্পধারা বাংলাদেশ কোনো চক্রান্তে সম্পৃক্ত হবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মেজর (অব.) এমএ মান্নান। 

শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর বারিধারায় বি চৌধুরীর বাসভবনে তিনি লিখিত বক্তব্যে এ ঘোষণা দেন। এ সময় বিকল্পধারার সভাপতি ডা. একিউএম বদরুদোজ্জা চৌধুরী, তার ছেলে মাহি বি চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।  

এদিকে প্রায় একই সময়ে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপিকে নিয়ে জাতীয় ঐক্যের ঘোষণা দেন ড. কামাল। এর আগে ড. কামালের বাসায় আলোচনা শেষে বেরিয়ে যান বি চৌধুরী। 

এরপরই বারিধারায় তার বাসায় সংবাদ সম্মেলনে দলের মহাসচিব এমএ মান্নান বলেন, আজকের পর থেকে জাতীয় ঐক্যের নামে বিএনপির সঙ্গে কোনো বৈঠকে বসে জাতিকে বিভ্রান্ত করার সুযোগ বিকল্পধারা দেবে না। স্বাধীনতাবিরোধীদের সঙ্গ ত্যাগ করে জাতীয় সংসদে ভারসাম্যের ভিত্তিতে স্বেচ্ছাচার মুক্ত বাংলাদেশ গড়ার বিষয়ে বিএনপির পক্ষ থেকে সুস্পষ্ট ঘোষণা দিতে হবে। অন্যথায় শুধুমাত্র বিএনপিকে এককভাবে ক্ষমতায় বসানোর জন্য কোনো চক্রান্তে সম্পৃক্ত হবে না বিকল্প ধারা। 

এ সময় বিকল্পধারার মাহি বি চৌধুরী অভিযোগ করেন, ঐক্য প্রক্রিয়া বিনষ্ট করার চক্রান্ত চলছে। 


 
বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
এসএম/এমএ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache