[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

‘দেশের মানুষ খালেদা জিয়ার গণতন্ত্র চায় না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ৭:৩২:২৮ পিএম
কর্মী সভায় বক্তব্য রাখেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান

কর্মী সভায় বক্তব্য রাখেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান

লালমনিরহাট: দেশের মানুষ খালেদা জিয়ার গণতন্ত্র চায় না উল্লেখ করে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘খালেদা জিয়া একটা হিংস্র মহিলা। তার নির্দেশে সারা দেশে মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। বাস-ট্রেনে আগুন দেওয়া হয়েছে। তার গণতন্ত্র মানুষকে হত্যা করে, ধর্ষণকে সমর্থন করে, ট্রেন-বাসে আগুন দেয় সেই গণতন্ত্রের দরকার নেই।’

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

** প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই

মন্ত্রী বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দিয়ে জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠিত করেছেন। ওই বিএনপিতে কোনো দিন গণতন্ত্র থাকতে পারে না। লজ্জাজনক হলেও সত্যি স্বাধীন বাংলাদেশে খালেদা জিয়া নিজামী-মুজাহিদের মতো যুদ্ধ অপরাধীদের মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে জাতীয় পতাকা দিয়েছেন। আওয়ামী লীগ তাদের বিচার করে দেশকে মুক্ত করছেন।’

শাজাহান খান বলেন, শেখ হাসিনা উন্নয়নের গণতন্ত্রে বিশ্বাসী। কিন্তু খালেদা জিয়ার গণতন্ত্র মানুষকে হত্যা করে। দেশের মানুষ উন্নয়নের গণতন্ত্রের পক্ষে নৌকায় আবারও ভোট চান তিনি। 

হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান ভেলুর সভাপতিত্বে কর্মী সভায় আরও বক্তব্য রাখেন- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লালমনিরহাট ১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db