ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই বক্তব্য রাখছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: সদ্য গঠিত বিএনপি'র ঐক্যজোটকে স্বাগত জানিয়ে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই। তাদের (বিএনপি) এ ঐক্য যদি পেট্রোল বোমা ও অরাজকতা সৃষ্টির জন্য হয়। তবে বিগত দিনের মত জনগণ এবারও তাদের প্রত্যাখান করবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে নৌমন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) অজুহাত দিয়ে পিছিয়ে যাওয়ার ষড়যন্ত্র করবেন না।

নির্বাচনে আসুন। বাংলাদেশে নির্বাচন হবে। যারা অাসবেন তাদের নিয়েই নির্বাচন হবে।

বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন প্রসঙ্গে নৌমন্ত্রী বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রী ও পণ্য পরিবহনের সুবিধার জন্য জিরো লাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে, ব্যাংকের বুথ বসানো হবে।

বুড়িমারী স্থলবন্দর সম্মেলন কক্ষে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে বন্দর উন্নয়ন ও গতিশীলতা আনয়নে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়।  

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লালমনিরহাট ১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।