ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

লিফলেট বিতরণকালে ধানের শীষে ভোট চাইলেন গয়েশ্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
লিফলেট বিতরণকালে ধানের শীষে ভোট চাইলেন গয়েশ্বর লিফলেট বিতরণকালে ধানের শীষে ভোট চাইলেন গয়েশ্বর। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনাবাসীর কাছে ধানের শীষে ভোট চাইলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার (২৫ এপ্রিল) দিনভর পৃথক পৃথক স্থানে তিনি গণসংযোগ ও লিফলেট বিতরণকালে ধানের শীষে ভোট চান।

প্রথমে দুপুরে মহানগরীর সিটি কলেজ মোড় থেকে গণসংযোগ শুরু করেন গয়েশ্বর চন্দ্র রায়।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব।

তারা সিটি কলেজ, রয়্যাল মোড়, সাত রাস্তার মোড়, ২১ নং ওয়ার্ডের গ্রিনল্যান্ড বস্তি এবং পরে আইনজীবী সমিতিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

কর্মসূচিতে গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে উপস্থিত ছিলেন ২০ দলীয় জোট নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনা, সাবেক এমপি শেখ মুজিবর রহমান, বিজেপি সভাপতি অ্যাডভোকেট লতিফুল রহমান লাবু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, শফিকুল আলম তুহিন, মাহববু হাসান পিয়ারু, আকতার হোসেন, আনোয়ার হোসেন, কাউন্সিলর প্রার্থী মোল্লা ফরিদ আহমেদ, একরামুল হক হেলাল, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আজিজা খানম এলিজা,  হেলাল আহমেদ সুমন, আব্দুর রাজ্জাক, আল জামাল ভূঁইয়া প্রমুখ।

বিকেলে গয়েশ্বর চন্দ্র রায় ২৪ ও ২৭ নং ওয়ার্ড এলাকার তিনটি মন্দিরে হিন্দু সম্প্রদায়দের সঙ্গে সাক্ষাৎ করেন এবং ধানের শীষের পক্ষে ভোট চেয়েছেন। এ সময় তার সঙ্গে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ২৪ নং ওয়ার্ডের শমসের আলী মিন্টু এবং ২৭ নং ওয়ার্ডের হাসান মেহেদী রিজভী ছিলেন।

গণসংযোগকালে গয়েশ্বর বলেন, এই ভোটে ক্ষমতার পরিবর্তন ঘটবে না। কিন্তু খালেদা জিয়াকে কারামুক্ত করতে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে এবং মানুষের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠিত করতে দেশের দুই সিটিতে বিজয়ের কোনো বিকল্প নেই।

এদিকে খুলনা সিটি কর্পোরেশর (কেসিসি)  নির্বাচনে প্রচারণার দ্বিতীয় দিনে বুধবার নগরীর ৩১ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা, আদালত প্রাঙ্গণ, বার সমিতিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

বুধবার দিনভর তিনি ৩১ নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্ত,  আইনজীবী সমিতি মিলনায়তন,  আদালত চত্বর ও জেলা প্রশাসক কার্যালয় এলাকায় লিফলেট বিতরণ করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সাবেক এমপি সৈয়দা নার্গিস আলী, বিজেপির মহানগর সভাপতি অ্যাডভোকেট লতিফুর রহমান লাবু, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, আব্দুল জলিল খান কালাম, শাহজালাল বাবলু, শেখ আব্দুর রশিদ, অধ্যাপক আরিফুজ্জামান অপু, হাসানুর রশিদ মিরাজ, এস এম কামাল হোসেন, অ্যাড গাজী আব্দুল বারী , অ্যাড বজলুর রহমান, অ্যাড আকরাম হোসেন, অ্যাড এসআর ফারুক, অ্যাড মাসুদ হোসেন রনি, অ্যাডভোকেট গোলাম মাওলা, অ্যাড নুরুল হাসান রুবা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৫ , ২০১৮
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।