[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

খালেদার সঙ্গে দেখা করতে গেলেন ৫ আইনজীবী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৭:০৭:০৪ এএম
নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি প্রধান খালেদা জিয়া

নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি প্রধান খালেদা জিয়া

ঢাকা: পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেছেন তার পাঁচ আইনজীবী।

বৃহস্পতিবার (৮ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে তারা কর্তৃপক্ষের অনুমোদনক্রমে কারাগারে প্রবেশ করেন।

এ পাঁচ আইনজীবী হলেন- অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহাবুবউদ্দিন খোকন, অ্যাডভোকেট আবদুর রাজ্জাক ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।

এর আগে বুধবার (৭ মার্চ) বিকেলে বিএনপি প্রধানের সঙ্গে দেখা করে আসেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আট নেতা। তাদের মধ্যে আরও ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। তারপর থেকে এই কারাগারেই রাখা হয়েছে খালেদা জিয়াকে।

তবে বিএনপি চেয়ারপারসনের জামিন চেয়ে তার আইনজীবীরা এরইমধ্যে হাইকোর্টে আপিল করেছেন। সেই আবেদনের ওপর আদেশের জন্য রোববার (১১ মার্চ) দিন ধার্য করেছেন হাইকোর্ট।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
এজেডএস/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa