ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
‘শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’ সুইচ অন করে ইউনিয়নের ৮ কিলোমিটার দীর্ঘ নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

তিনি বলেছেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

তারপর উন্নতবিশ্বে উন্নত দেশের সারিতে পৌঁছে যাবে বাংলাদেশ। আমরা আর পিছিয়ে নেই। সরকার দেশের সার্বিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নিজের নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের দহিসারা গ্রামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন সংসদ উপনেতা। সৈয়দা সাজেদা চৌধুরী স্কুল অ্যান্ড কলেজের ২ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে চারতলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর ও ৮০ লাখ টাকা ব্যয়ে নতুন ভবনের উদ্বোধনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাজেদা চৌধুরী আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলীয় ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নৌকা প্রতীকের জন্য কাজ করতে হবে। দলে কোনো গ্রুপিং চলবে না। সাধারণ মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের খবর পৌঁছে দিতে হবে। যেন উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থেই আগামী নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে জয়যুক্ত করে।  

চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মান্নান মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর বাবলু চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বদরুজ্জোহা শুভ, ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রাম শংকর রায়, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া প্রমুখ।  

এর আগে, সংসদ উপনেতা একই মঞ্চে বিদ্যুতের সুইচ অন করে ইউনিয়নের ৮ কিলোমিটার দীর্ঘ নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এই সংযোগে প্রায় চারশ’ পরিবার নতুন করে বিদ্যুৎ সেবা পাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘন্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।