ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তারেকের নেতৃত্বে বিএনপি এখন আরও ঐক্যবদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
তারেকের নেতৃত্বে বিএনপি এখন আরও ঐক্যবদ্ধ

ঢাকা: খালেদা জিয়াকে কারাগারে নিয়ে বিএনপিকে ভাঙার ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে জানিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারেক রহমানের নেতৃত্বে বিএনপি এখন আরও ঐক্যবদ্ধ। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ মিলনায়তনে একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

ফখরুল বলেন, তাদের আশা ছিল খালেদাকে গ্রেফতার করলেই বিএনপি ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে।

কিন্তু তাদের সেই আশায় গুড়ে বালি।  

তিনি বলেন, দেশের মানুষকে অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। বাকস্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে। আমাদের নেত্রীকে কারাগারে রেখে শেখ হাসিনা রাজশাহীর মাঠে ভোট চেয়ে বেড়াচ্ছেন। লেভেল প্লেইং ফিল্ড তৈরি হচ্ছে না।  

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এখন বড় পরীক্ষার সময় এসেছে। বিগত দিনে এমন সময় আর আসেনি। এই লড়াই বিএনপির একার নয়, খালেদা জিয়ার একার নয়, এই সংগ্রাম দেশের জনগণের। এ অবস্থায় দেশ চলতে পারে না।  

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।