[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় এলে পরিস্থিতি ভয়াবহ হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২২ ৬:৩৩:৫২ এএম
বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত হরতাল-অবরোধের নামে জ্বালাও পোড়াও করে নির্বাচন বানচালের চেষ্টা করেছে। তারা আবার ক্ষমতায় আসার সুযোগ পেলে ২০০১ সালের চেয়েও বেশি অন্যায়-অত্যাচার করবে, পরিস্থিতি আরো ভয়াবহ হবে। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, ডিসেম্বর মাসে নির্বাচন হবে বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে। ক্ষমতসীন দল দৈনন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে বিএনপি যতো দাবি দাওয়া উত্থাপন করুক না কেন তা কখনো পূরণ হবে না। 

ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করে জাতীয় নির্বাচনকে অংশগ্রহণমূলক করারও আহ্বান জানান তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমদ মাস্টারের সভাপতিত্বে এ সমাবেশে অনেকের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa