[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

জাতীয় পার্টির প্রতিবাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ১০:২৯:৪০ এএম
...

...

ঢাকা: বিএনপির জোটে ফাটল’ বিএনজেপি-এর নেতৃত্বে গঠিত হতে যাচ্ছে ২০ দলীয় ঐক্যজোট। এই নিউজের প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির (কাজী জাফর) মুখপাত্র গোলাম মোস্তফা।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বাংলানিউজে প্রতিবেদন প্রকাশের পর গোলাম মোস্তফা দাবি করেছেন, তাদের দলে ঐক্য অটুট রয়েছে। তারা বিএনপির নেতৃত্বাধীন জোটে আছে এবং ভবিষ্যতেও থাকবেন। 

বিএনজেপি-এর চেয়ারম্যান মো. ফয়েজ চৌধুরী নতুন জোটের যে দাবি করেছেন তা সঠিক নয়। তাকে তিনি ‘একজন নীতিভ্রষ্ট’ লোক হিসে উল্লেখ করেন। 

গোলাম মোস্তফা বলেন, এক সময় তিনি (ফয়েজ চৌধুরী) আমাদের দলে ছিলেন, আর্থিক কেলেঙ্কারির জন্য তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরও পুড়ন>> 
** ‘
বিএনপির জোটে ফাটল’
 
বাংলানিউজের বক্তব্য
নিউজটি বিএনজেপি চেয়ারম্যান মো. ফয়েজ চৌধুরীর বরাত দিয়ে প্রকাশি করা হয়েছে। জাতীয় পার্টির প্রতিবাদের বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করা হলে বলেন, ‘নিউজটি পুরোপুরি সঠিক। এর জন্য কয়েকদিন অপেক্ষা করতে হবে। ১৮ ফেব্রুয়ারি সব জানতে পারবেন।’
 
তিনি এও বলেন, জাতীয় পার্টি (কাজী জাফর) এর প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট হোসনে আরা, প্রেসিডিয়াম সদস্য মনিরা বেগম ও যুগ্ম মহাসচিব মতিউর রহমানের নেতৃত্বে বিশাল একটি অংশ বেরিয়ে আসবে। আরও অনেকে লাইনে রয়েছে, কৌশলগত কারণে নাম প্রকাশ করতে চাচ্ছি না।
 
এই তিনজনের বিষয়ে জাতীয় পার্টির মুখপাত্র গোলাম মোস্তফা দাবি করেছেন, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট হোসনে আরা আজও পার্টির মহাসচিবের সঙ্গে বৈঠক করেছেন, মনিরা বেগম অনেক আগে দল ছেড়ে গেছেন। আর মতিউর রহমান নামে আমাদের দলে কোনো যুগ্ম মহাসচিব নেই।
 
বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এসআই/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db