ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ষড়যন্ত্র তাদের মাথায় ঘুরপাক খায়: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
ষড়যন্ত্র তাদের মাথায় ঘুরপাক খায়: নাসিম কাপাসিয়ায় একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মো. নাসিম

গাজীপুর: স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যারা বিচার বিভাগ ক্যু এর কথা বলে তারা সব জায়গায় ষড়যন্ত্রের গন্ধ পায়, ষড়যন্ত্র তাদের মাথায় ঘুরপাক খায়।

ক্যু এর মাধ্যমে সরকার বিচার বিভাগকে নিয়ন্ত্রণে নিয়েছে- বিএনপির এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে মন্ত্রী এ কথা বলেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে কাপাসিয়া উপজেলার তরগাঁও এলাকায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ‘স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা এবং জোহরা তাজউদ্দীন মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্ড কার্যক্রমের অগ্রগতি বিষয়ক’ এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাসিম।

 

মন্ত্রী বলেন, ক্যু এর প্রশ্নই আসে না, বরং যারা এসব কথা বলে তারাই আদালতে জুডিশিয়াল ক্যু করার চেষ্টা করেছিল। কিন্তু ব্যর্থ হয়ে গেছে। এ কারণেই তারা এসব কথা বলছে। তবে কার বিচার হবে, কে নির্দোষ প্রমাণিত হবে তা আদালতের ব্যাপার। তারা একজন সাবেক বিচারপতিকে সামনে রেখে জুডিশিয়াল ক্যু করার চেষ্টা করেছিল, জনগণ সচেতন ছিল বলে তারা ব্যর্থ হয়েছে।  

তিনি আরো বলেন, বিচার বিভাগ এখন সম্পূর্ণ স্বাধীন। আমাদের সরকার বিচার বিভাগের স্বাধীনতা বিশ্বাস করি বলেই আমরা আদালতের ওপর কোনো হস্তক্ষেপ করিনি। বঙ্গবন্ধু হত্যার বিচার, জেল হত্যার বিচারেও কোনো হস্তক্ষেপ করা হয়নি।

স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদ তাজউদ্দীন আহমদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ, পরিবার পকিল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭     
আরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।