ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

সংসদ নির্বাচনে আ’ লীগের মনোনয়ন চান নিহত ফারুকের স্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
সংসদ নির্বাচনে আ’ লীগের মনোনয়ন চান নিহত ফারুকের স্ত্রী  টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নাহার আহমেদ

টাঙ্গাইল: টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন সন্ত্রাসীদের হাতে নিহত আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের স্ত্রী নাহার আহমেদ। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এজন্য দলের মনোনয়ন চান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৩ সালের ১৮ জানুয়ারি আমার স্বামী মুক্তিযোদ্ধা ফারুক আহমদকে নির্মমভাবে গুলি করে হত্যা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাসমুক্ত দেশ গঠনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফারুক আহমদের খুনিচক্র অথবা নতুন কোনো অশুভ শক্তি টাঙ্গাইলে যাতে হত্যা-সন্ত্রাসের রাজনীতি করতে না পারে এবং টাঙ্গাইলকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে আমি আরো ভূমিকা রাখতে চাই। তাই আমি আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো।

সংবাদ সম্মেলনে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনির), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান, উপ-দপ্তর সম্পাদক আব্দুর রব চান মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নেসা চায়না, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমীর, সহ-সভাপতি ও বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া (বড় মনির), জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান খান বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।