ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি অসত্য নিয়ে রাজনীতি করে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
বিএনপি অসত্য নিয়ে রাজনীতি করে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: বিএনপি অসত্য নিয়ে রাজনীতি করে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, রংপুরের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে, আওয়ামী লীগ হেরেছে তারপরও বিএনপি বলছে কারচুপি হয়েছে। এটা মিথ্যাচার ছাড়া কিছুই না।

এখানো তাদের সমালোচনা থেমে নেই। তবে দেশের মানুষ ভালো করেই জানে বিএনপি মিথ্যা কথা বলে।  

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ভোলার বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলেজে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ল্যাপটপ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোলার উন্নয়ন নিয়ে তোফায়েল আহমেদ বলেন, ভোলায় যে পরিমাণ গ্যাস মজুদ রয়েছে তা ব্যবহারের মধ্য দিয়ে শিল্প প্রতিষ্ঠান গড়ে ওঠবে। এ জেলা হবে উন্নয়নের রোল মডেল।

কলেজ গভর্নিং বডির সভাপতি মইনুল হোসেন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, ড. তসলিমা আহমেদ জামান মুন্নী, অধ্যক্ষ ফারুক আহমেদ, অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, প্রবীণ সাংবাদিক আবু তাহের ও আওয়ামী লীগ নেতা হামিদুল হক বাহালুল মোল্লা।

এর আগে সকালে মন্ত্রী একই এলাকায় ১০ শয্যা বিশিষ্ট ফাতেমা খানম মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন। ১৯৯৭ সালে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তার মায়ের নামে ফাতেমা খানম ডিগ্রি কলেজটি প্রতিষ্ঠা করেন। কলেজটি ২০১৭ সালে এইচএসসি পরীক্ষায় জেলায় সেরাসহ বরিশাল শিক্ষা বোর্ডের সেরা তালিকায় স্থান করে নেয়।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
টিএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad