ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

রাজনীতি

‌‘নীল নকশার নির্বাচন করতে চায় সরকার’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
‌‘নীল নকশার নির্বাচন করতে চায় সরকার’ কর্মী সমাবেশে বক্তব্য রাখছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান।

জামালপুর: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে নীল নকশার নির্বাচন করে পুনরায় ক্ষমতায় যাবার স্বপ্ন দেখছে বর্তমান সরকার। তাদের এই ষড়যন্ত্র বাংলার মানুষ মেনে নেবে না। এ ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে প্রয়োজনে সারাদেশ অচল করে দেয়া হবে।’

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে জামালপুর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম, বিএনপির ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ জলবায়ু বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুলতান মাহমুদ বাবু প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করেন বিএনপির ময়মনসিংহ বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।