ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গুলশানের বাসায় খালেদা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
গুলশানের বাসায় খালেদা  ছবি: কাশেম হারন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: তিনমাস লন্ডনে অবস্থানের পর বুধবার (১৮ অক্টোবর) বিকেলে দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। 

বুধবার (১৮ অক্টোবর) বিকেল ৫টা ৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরেন তিনি। পরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কিছুক্ষণ অবস্থান করে সেখান থেকে সরাসরি রাজধানীর গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন।

 

তবে নেতা-কর্মীদের উপস্থিতি ও যানবাহনের কারণে ওই সড়কে তীব্র যানজট দেখা দেয়। এতে যানজটে আটকা পড়ে খালেদা জিয়ার গাড়ি বহরও।  

আরও পড়ুন>>
** 
যানজটে আটকা পড়েছেন খালেদা জিয়া 

যানজট ঠেলে রাত ৮টা ১০ মিনিটে খালেদা জিয়া বাসায় পৌঁছেছেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।  

তিনি জানান, বাসায় পৌঁছে খালেদা জিয়া  বলেছেন, তিনি ভালো আছেন, সুস্থ আছেন। একই সঙ্গে তিনি নিজের সুস্থতার কথা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ছবি: বাংলানিউজএদিকে বাসায় ফেরার সময় বনানী-বিমানবন্দর সড়কের দুইপাশে দাঁড়িয়ে, অবস্থান নিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। গাড়ির ভেতর থেকে নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে কুশল বিনিময় করেন বিএনপি প্রধানও।  

এর আগে বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, মহিলা দল নেত্রী আফরোজা আব্বাস প্রমুখ।  

এর আগে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে বুধবার দুপুর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিমানবন্দর ও এর আশ-পাশের এলাকায় জড়ো হতে শুরু করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।  

ছবি: কাশেম হারন/বাংলানিউজটোয়েন্টিফোর.কমকেউ অবস্থান নেন নিকুঞ্জ এলাকায়, অনেকেই আবার বিমানবন্দরের বাইরের সড়কে ও এর আশপাশে অবস্থান নিয়ে নেত্রীকে শুভেচ্ছা জানান। কেউ কেউ অবস্থান নেন রাস্তার দু’পাশে।  

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এমন সময় দেশে ফিরেছেন, যখন তার বিরুদ্ধে তিনটি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। এরই মধ্যে এসব পরোয়ানার বিরুদ্ধে দেশজুড়ে নানা প্রতিবাদ কর্মসূচি পালন করছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

প্রায় ৩ মাস যুক্তরাজ্যে অবস্থানের পর দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ১৫ জুলাই চিকিৎসার জন্য লন্ডনে যান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।