ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

এটা ভিপি সাইফুলের চেয়ার রক্ষার হরতাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এটা ভিপি সাইফুলের চেয়ার রক্ষার হরতাল জেলা যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ- ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়ায় জেলা বিএনপির ডাকা অর্ধদিবস অযৌক্তিক হরতালের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেরা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় জেলা যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর পরিচালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুল, বাদশা আলমগীর, মঞ্জুরুল হক মঞ্জু, শাহাদৎ হোসেন শাহীন, উদয় কুমার বর্মন, এজাজুল হক ডনেল, সাজেদুর রহমান সিজু, লতিফুল করিম, ফজলে রাব্বী মিথুন, মোজাম্মেল হক বুলবুল, জাকিউল আলম জনি প্রমুখ।

সভাপতির বক্তব্যে শুভাশীষ পোদ্দার লিটন বলেন, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। আইন অনুযায়ী আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন। অথচ আদালতের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অযৌক্তিক হরতাল ডাকা হয়।

তিনি বলেন, এই হরতালের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই। ভিপি সাইফুল নিজের নাম সামনে আনতে আদালতে আত্মসমর্পণ করার আগেই আন্দোলনের পরিকল্পনা করে। সে অনুযায়ী হরতালের ডাক দেওয়া হয়েছে। আসলে এটা ভিপি সাইফুলের চেয়ার রক্ষার হরতাল। কিছু একটা না করলে তার সভাপতির পদ থাকবে না বলেও মন্তব্য করেন এই যুবলীগ নেতা।

সমাবেশে শেষে বেলা সাড়ে ১১টার দিকে হরতাল বিরোধী একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের সাতমাথা হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।  

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।